এইচআর প্রফেশনাল বিডির মোবাইল অ্যাপস Free Download


এইচআর  প্রফেশনাল  বিডির মোবাইল অ্যাপস Free Download

বর্তমান সময়ে  এইচ আর   বিভাগকে একটা কোম্পানির প্রাণ বলা হয় । এইচ  বিভাগ  ছাড়া কোন কোম্পানি চালানো বর্তমান সময়ে প্রায় অসম্ভব ।  নিয়োগ থেকে শুরু করে ফাইনাল সেটেলমেন্ট পর্যন্ত সব বিষয়ে এই এইচ  বিভাগ করে থাকে । আপনি যদি আপনার ক্যারিয়ারটাকে এইচ  বিভাগ  প্রতিষ্ঠিত করতে চান এইচ  বিভাগ সম্পর্কে জানতে  হবে । এইচআর  প্রফেশনাল  বিডি ওয়েবসাইট  টি আপনার মোবাইলের অ্যাপস এর মাধ্যমে ইন্সটল করে রাখুন।  আপনার সুবিধা-অসুবিধা  কাজের ক্ষেত্রে কোন সমস্যা সৃষ্টি হলে অ্যাপসের মাধ্যমে আপনি দেখে  সমাধান দিতে পারবেন।  


আপনাদের ভালোবাসায় খুব অল্প সময়ে আপনাদের কাছে আসতে  পেরেছি এবং আপনাদের  শেখার আগ্রহ   আমাকে মুগ্ধ করেছে  মহান আল্লাহর কাছে শুকরিয়া মাত্র ৩৮ দিনে ১ লক্ষ প্লাস ব্যক্তি এইচআর  প্রফেশনাল  বিডি ওয়েবসাইট ভিজিট করেছে  এবং বিভিন্ন ধরনের কনটেন্ট তারা শিখেছে বা পড়েছে। 



আমি তথা এইচআর প্রফেশনাল বিডি ওয়েবসাইট  আপনাদের আরো কাছে যেতে চাই তাই আপনাদের দিকে লক্ষ্য রেখে এইচআর প্রফেশনাল বিডি বিনামূল্যে  মোবাইল অ্যাপস তৈরি করেছে  যাতে করে আপনি আপনার মোবাইলে অ্যাপস ইন্সটল দিয়ে রাখলে বিভিন্ন ধরনের তথ্য যেকোনো সময় পেতে পারেন ।


মোবাইল অ্যাপসটি Download করার জন্য বিশেষভাবে অনুরোধ করা হল








 

অ্যাপসটি   ইনস্টল করতে কিছু দিক নির্দেশনা


যেহেতু অ্যাপসটি প্লে স্টোরে নাই সে ক্ষেত্রে একটু সময় নিতে পারে 


অ্যাপসটি ইন্সটল করার শেষ মুহূর্তে একটি পপ-আপ মেনু আসবে যেখানে দুইটি অপশন থাকবে একটি হলো ইনস্টল এনিওয়ে আরেকটি হলো ওকে আপনি ইনস্টল এনিওয়ে এ ক্লিক করবেন





একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ